হ্যারি-মেগানের পর এবার প্রিয়াঙ্কা চোপড়া, চমক দিলেন ওপরা উইনফ্রে

চলতি সপ্তাহেই সুখবর দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। জানিয়েছিলেন অস্কারের মঞ্চে মনোনয়ন ঘোষণা করবেন তিনি। তবে অনুরাগীদের জন্য যে আরও বড়ো ‘সারপ্রাইজ’ জমিয়ে রেখেছিলেন তিনি, তা কে-ই বা জানত? এবার প্রিয়াঙ্কা তাঁকে দেখতে পাওয়া যাবে ‘মিডিয়া ক্যুইন’-এর সঙ্গে। হ্যাঁ, হ্যারি-মেগানের পর ওপরা উইনফ্রে এবার সাক্ষাৎকার নিলেন প্রিয়াঙ্কা চোপড়ার। সম্প্রতি প্রকাশিত হল সেই সাক্ষাৎকারের কয়েক মুহূর্তের ছোট্ট ট্রেলার।

আগামী ২০ মার্চ ডিসকভারি প্লাসে দেখা যাবে জনপ্রিয় টক-শো ‘সুপার সোল’-এর এই পর্ব। “আমি সেই সমস্ত মানুষদের সঙ্গে আরও বেশি করে পরিচয় করাই, যাঁদের জীবন, চিন্তা-ভাবনা অনুপ্রাণিত করতে পারে আমাদের।” ট্রেলারে এমনটাই বলতে শোনা গেল ওপরাকে। সাম্প্রতিক সময়ে প্রিয়াঙ্কার প্রকাশিত গ্রন্থ ‘আনফিনিশড’ ব্যাপক সাড়া ফেলেছে মার্কিন প্রদেশে। এই গ্রন্থে মূলত জীবনের বিভিন্ন ঘটনার স্মৃতিচারণা করেছেন প্রিয়াঙ্কা। তবে জনপ্রিয়তার পাশাপাশি একাধিক বিতর্কও উঠে এসেছে এই গ্রন্থ নিয়ে। আর সেই দিকগুলোই যে ফিরে আসবে ওপরার সাক্ষাৎকারে, তাতে সন্দেহ নেই কোনো। 

পাশাপাশি নিকের সঙ্গে কীভাবে সম্পর্ক গড়ে উঠল তাঁর, সেই আলোচনাও শোনা যাবে এই সাক্ষাৎকারে। “কবে পূর্ণতা পেতে চলেছে তোমার সংসার?”, ছোট্ট ক্লিপিংয়ে প্রশ্ন করতে দেখা যায় ওপরাকে। ২০১৮ সালে নিকের সঙ্গে বিবাহের পর থেকে প্রিয়াঙ্কার একাধিক ছবি ঘিরে জল্পনা তুলেছে সংবাদমাধ্যম। বার বার প্রশ্ন উঠে এসেছে তিনি কি অন্তঃসত্ত্বা। প্রতিবারই সেই সম্ভাবনা নস্যাৎ করে দিয়েছেন ‘মিস ওয়ার্ল্ড’। আবার কিছু থিওরিস্টদের মতে গর্ভপাত করিয়েছেন তিনি। সেই বিতর্কেরও রহস্যসমাধান করবেন ওপরা।

সাক্ষাৎকারে প্রিয়াঙ্কার সদ্যপ্রকাশিত সিনেমা ‘দ্য হোয়াইট টাইগার’-এর প্রসঙ্গও উঠে আসবে বলে মনে করছেন অনেকে। অস্কারের জন্য মনোনীত হওয়ার বেশ জোরালো সম্ভাবনা রয়েছে এই চলচ্চিত্রটি। আর আগামী কালই স্বামী নিকের সঙ্গে নিজেই সেই তালিকা প্রকাশ করবেন অভিনেত্রী। তাতে যদি সত্যিই জায়গা করে নেয় ‘দ্য হোয়াইট টাইগার’ তবে প্রকাশের আগেই অন্যমাত্রা পাবে ওপরার সাক্ষাৎকারটি।

আরও পড়ুন
আত্মহত্যার পরিস্থিতে পৌঁছেছিলেন মেগান, সরিয়ে রাখা হয়েছিল হ্যারির থেকেও!

উল্লেখ্য, প্রথম কোনো দক্ষিণ-এশিয় মহিলা হিসাবে আমেরিকান টেলিভিশনের এই টক-শোতে আমন্ত্রিত প্রিয়াঙ্কা। ভারতীয় সিনেমায় তো বটেই হলিউডেও একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। অভিনয় করেছেন মার্কিন সিরিজ ‘কোয়ান্টিকো’-তেও। পাশাপাশি বর্তমানে ইউনিসেফের দূত তিনি। কাজেই আন্তর্জাতিক স্তরে জনপ্রিয়তা কোনো অংশে কম নয় ভারতের গ্ল্যাম-গার্লের। ওপরা তাঁর জীবনের কী কী রহস্য তুলে আনে, এখন সেদিকেই নজর সারা বিশ্বের…

Powered by Froala Editor

আরও পড়ুন
রাজপরিবার ছাড়ার পর প্রথম দীর্ঘ সাক্ষাৎকার, হ্যারি-মেগানের দিকে তাকিয়ে গোটা বিশ্ব

More From Author See More

Latest News See More