‘ফ্রেন্ডস’-অভিনেত্রীর সঙ্গে যোগাসনে ‘লর্ড চেস্টারফিল্ড’, আপ্লুত নেটিজেনরা

শরীর সুস্থ আর তরতাজা রাখতে যে যোগাসনের বিকল্প নেই, সম্প্রতি সেই বার্তা দিতেই ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করলেন ‘ফ্রেন্ডস’-এর অভিনেত্রী জেনিফার অ্যানিস্টোন। ঝলমলে সকালে ম্যাট বিছিয়ে তাঁকে দেখা গেল ঘাম ঝরাতে। তবে একা নন তিনি। তাঁর সঙ্গে সঙ্গেই সমানভাবে যোগাসন করছেন লর্ড চেস্টারফিল্ড। সেই ছবিও দিলেন তিনি। না, ইনি অবশ্য কোনো অভিনেতা নন। নন বিখ্যাত কোনো ব্যক্তিত্বও। চেস্টারফিল্ড জেনিফারেরই পরিবারের নয়া সদস্য। তাঁর পোষ্য ল্যাবরেডর।

হ্যাঁ, জেনিফারের সঙ্গে তাল মিলিয়েই ‘ইয়োগা’ করতে দেখা গেল পোষ্য সারমেয়কে। আর সেই দৃশ্য দেখেই আপ্লুত নেটিজেনরা। ৯ মার্চ মঙ্গলবার প্রকাশ পাওয়ার পর থেকেই রীতিমতো ভাইরাল সেই ছবি এবং ভিডিও। তবে স্ট্যামিনার দিকে দেখলে চেস্টারফিল্ডের জুরি মেলা ভার। এমনকি তার সঙ্গে পাল্লা দিতে রীতিমতো হিমশিম খাচ্ছেন স্বয়ং অভিনেত্রী।

গত অক্টোবরেই গোল্ডেন গ্লোব-জয়ী অভিনেত্রী দত্তক নিয়েছিলেন ল্যাবরেডক শাবকটিকে। ইনস্টাগ্রামে ভিডিও প্রকাশ করেই তার সঙ্গে পরিচয় করিয়েছিলেন অনুরাগীদের। তবে এত দ্রুত যে সে বেড়ে উঠবে তা যেন নিজেও বুঝতে পারেননি জেনিফার। চেস্টারফিল্ড ছাড়াও জেনিফারের পরিবারে রয়েছে আরও দুই চতুষ্পদ সদস্য— সোফি নামের একটি পিট বুল এবং ক্লাইড নামের একটি টেরিয়র।

শুধু জেনিফারই নন, তাঁর প্রাক্তন স্বামী জাস্টিন থেরাক্সও সংবেদনশীল পোষ্যের ক্ষেত্রে। থেরাক্সের নিজের রয়েছে একাধিক পোষ্য সারমেয়। ২০১৯ সালে বিচ্ছেদের পরও পোষ্য ডলির মৃত্যুতে জাস্টিনের বাড়িতে হাজির হয়েছিলেন জেনিফার। প্রিয় পোষ্যকে শেষ বিদায় জানানোর সময় তারকা দম্পতির হাত ধরে থাকা ছবি, ব্যাপক সাড়া ফেলেছিল সে সময়। তাছাড়া সম্পর্ক না থাকলেও আজও দু’জনে একইসঙ্গে সোশ্যাল মিডিয়ায় প্রচার চালান অবলা প্রাণীদের ওপর সংবেদনশীল হওয়ার জন্য। হারিকেন হার্ভি যখন বিধ্বস্ত করেছিল মার্কিন প্রদেশকে, তখনও একাধিক গৃহহীন চতুষ্পদকে নিজেদের বাড়িতে জায়গা করে দিয়েছিলেন জেনিফার-জাস্টিন। যা মানবিক বললেও কম বলা হয় যেন…

আরও পড়ুন
৯০-এ পা মিডিয়া-সম্রাটের, মার্ডকের বিপুল সাম্রাজ্যের পরিণতি কী?

Powered by Froala Editor

More From Author See More

Latest News See More