কোয়ারেন্টাইন ব্যবস্থার জন্য, সরকারকে ইডেন গার্ডেনস দিতে প্রস্তুত সৌরভ

বাংলা তথা বাঙালির 'দাদা' তিনি। দাদার মতোই আগলে রাখতে বাড়িয়ে দিলেন সাহায্যের হাত। হ্যাঁ, কথা হচ্ছে সৌরভ গাঙ্গুলিকে নিয়ে। দেশজুড়ে করোনার ভয়াবহতায় চিন্তিত সকলেই। চিন্তিত রাজ্য সরকারও। তার মধ্যেই প্রশাসনের তরফ থেকে যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার। এমন পরিস্থিতিতেই সৌরভ জানিয়েছেন, সরকার চাইলে ইডেন গার্ডেনের ইনডোর ফেসিলিটি এবং প্লেয়ারদের ডরমেটরি হস্তান্তর করা হবে করোনার বিরুদ্ধে লড়াইয়ে।

আরও পড়ুন
করোনা-আতঙ্কে পিছোল অলিম্পিক, বিশ্বযুদ্ধের পর এই প্রথম

সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ জানিয়েছেন, রোগীদের কাছে উপযুক্ত পরিষেবা পৌঁছে দেওয়ার জন্য প্রয়োজন পড়লে ইডেন গার্ডেনে সাময়িক মেডিক্যাল ক্যাম্প তৈরি করতে প্রস্তুত কমিটি। সেইসঙ্গে, কমিটির সেক্রেটারি জয় শাহের সঙ্গে কথা বলে সরকারের হাতে কিছু ডোনেশন তুলে দেওয়ার ব্যবস্থাও করবেন তিনি।

আরও পড়ুন
সেরে উঠেছেন লক্ষাধিক মানুষ, করোনা-আক্রমণের বিপরীতে আশার আলো

এতদিন নিরাপদ মনে হলেও, সম্প্রতি এ-রাজ্যের পরিস্থিতি বেশ জটিল হয়ে উঠেছে। সরকারিভাবে ৯ জন রোগীর শরীরে করোনা ভাইরাসের হদিশ মিলেছে বলে জানানো হয়েছে। এর মধ্যে মারাও গিয়েছেন একজন। এই জরুরি পরিস্থিতিতে প্রথমে রাজ্যজুড়ে লক ডাউনের সিদ্ধান্ত নিয়েছিল রাজ্য সরকার। পরে কেন্দ্রীয় সরকারও একই রাস্তায় হেঁটেছে। সূত্রের খবর, সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সৌরভ গাঙ্গুলি সবাইকে অনুরোধ জানিয়েছেন আপাতত ঘরের বাইরে না বেরোতে। সেইসঙ্গে সরকার ও স্বাস্থ্য দপ্তরের সঙ্গে সহযোগিতা করতে। সহযোগিতা করতে প্রস্তুত বিসিসিআইও।

আরও পড়ুন
করোনা-আতঙ্ক ইউরোপ জুড়ে, পিছিয়ে গেল ২০২০ সালের ইউরো কাপ

বাঙালির কাছের মানুষ, দেশের জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। এখন তাঁর দায়িত্বও অনেক বেশি। আর সেই দায়িত্ব স্বাভাবিকভাবেই বর্তায় দেশের জরুরি পরিস্থিতির সময়েও। বিশ্বের অনেক ক্রীড়া সংস্থাই করোনার বিরুদ্ধে যুদ্ধে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। পিছিয়ে নেই বিসিসিআইও। সৌরভ গাঙ্গুলির কথায় সেই বিষয়েই আশ্বাস পেলেন দেশবাসী।

More From Author See More

Latest News See More