লকডাউনে ক্ষতিগ্রস্তদের পাশে সৌরভ, দিচ্ছেন ৫০ লক্ষ টাকার চাল

করোনা নিয়ে গোটা ভারত যুদ্ধকালীন পরিস্থিতিতে। লকডাউনও চলছে সর্বত্র। এই পরিস্থিতিতে যে যেভাবে পারছেন। পাশে এসে দাঁড়াচ্ছেন। থেমে নেই খেলার জগতও। প্রাক্তন ভারত অধিনায়ক এবং বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় ৫০ লাখ টাকার চাল বিতরণ করার কথা ঘোষণা করলেন। লকডাউনের জন্য যারা ক্ষতিগ্রস্ত হবেন, সেই পিছিয়ে পড়া মানুষদের জন্যই এই ব্যবস্থা বলে উল্লেখ করেছেন তিনি।

আরও পড়ুন
কোয়ারেন্টাইন ব্যবস্থার জন্য, সরকারকে ইডেন গার্ডেনস দিতে প্রস্তুত সৌরভ

শুধু পশ্চিমবঙ্গ নয়, গোটা দেশই কার্যত বিপর্যস্ত। বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা, সেই সঙ্গে আতঙ্ক ছড়াচ্ছে মৃত্যুও। বারবার প্রত্যেক দেশবাসীকে ঘরে থাকার আবেদন জানানো হচ্ছে সরকারের তরফ থেকে। কিন্তু এই লকডাউনের ফলে যাঁদের ‘দিন আনি দিন খাই’ অবস্থা, তাঁরা বিপদে পড়বেন বলে মনে করা হচ্ছে। কিন্তু উপায়ও যে নেই। এমন পরিস্থিতিতেই এগিয়ে এসেছেন সৌরভ। ওই মানুষগুলোর জন্যই ৫০ লাখ টাকার চালের ব্যবস্থা করেছেন তিনি। শুধু তিনি নন, এগিয়ে এসেছে সিএবি-ও। ইতিমধ্যেই রাজ্যের ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ২৫ লাখ টাকা তুলে দেওয়া হয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। এছাড়াও, বেশ কিছু জায়গায় মাঠকর্মীদের বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার আর মাস্কও তুলে দেওয়া হয়েছে। যে করেই হোক, এই অবস্থা থেকে বের হতেই হবে সবাইকে, এমনটাই বলছেন সৌরভ।

আরও পড়ুন
করোনা ছাড়ল না বাকিংহামকেও, আক্রান্ত প্রিন্স চার্লস

এর আগে স্বাস্থ্য পরিষেবা ও কোয়ারান্টাইনের জন্য ইডেন গার্ডেনসকে খুলে দেওয়ার কথা বলেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এবার তাঁর এই পদক্ষেপ নিঃসন্দেহে প্রশংসনীয়। হাজার হোক, তিনি তো আমাদের ‘মহারাজ’। এগিয়ে আসবেন না, তা কি হয়!

More From Author See More

Latest News See More